Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
২০২২-২০২৩ অর্থ বছরে বর্ধিত কোটায় প্রতিবন্ধী ভাতার অর্থ G2P পদ্ধতিতে পরিশোধের নিমিত্তে অনলাইনে আবেদন গ্রহন উপকারভোগী নির্বাচন ও ভাতা প্রদান
বিস্তারিত

উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, সমাজকল্যাণ মন্ত্রণালয়াধীন সমাজসেবা অধিদফতর কর্তৃক পরিচালিত সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ২০২২-২০২৩ অর্থ বছরে বর্ধিত কোটার প্রতিবন্ধী ভাতার অর্থ G2P পদ্ধতিতে পরিশোধের নিমিত্তে অনলাইনে আবেদন গ্রহন, উপকারভোগী নির্বাচন ও ভাতা প্রদান বিদ্যমান নীতিমালা অনুযায়ী ভাতা পাওয়ার উপযুক্ত প্রতিবন্ধী ব্যক্তির নিকট হতে সমাজসেবা অধিদফতরের web based management Information Syestem (mis) এর মাধ্যমে আবেদন গ্রহনের সিন্ধান্ত নেওয়া হয়েছে।

০১. আগামী ১০ আগস্ট ২০২২ হতে ১০ সেপ্টেম্বর ২০২২ পযন্ত অনলাইনে www.mis.bhata.gov.bd/onlineAplication লিংক এ ভাতার আবেদন গ্রহন করা হবে। আবেদনকারীর অবশ্যই প্রতিবন্ধী শনাক্তকরণ পরিচয়পত্র (সুবর্ণ পরিচয়পত্র) থাকতে হবে ।

এমতাবস্থায়, আপনার ইউনিয়নের প্রতিবন্ধী ব্যক্তিদের আগামী ১০ সেপ্টেম্বর ২০২২ এর পূর্বে প্রতিবন্ধী শনাক্তকরণ জরিপ কাজ সম্পন্ন করে প্রতিবন্ধী সূর্বন কার্ড সংগ্রহপূর্বক অনলাইনে ভাতার আবেদনের জন্য অনুরোধ জাননো হলো।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
11/08/2022
আর্কাইভ তারিখ
30/09/2022